অলীক পাতার অন্যান্য সংখ্যা- পড়তে হলে ক্লিক করুন Library ট্যাব টি



"অলীক পাতা নববর্ষ সংখ্যা ১৪৩১ প্রকাশিত, সমস্ত লেখক -লেখিকা এবং পাঠক -পাঠিকাদের জানাই আন্তরিক শুভেচ্ছা..."বিশদে জানতে ক্লিক করুন " Notice Board ট্যাব টিতে"

Tuesday, October 9, 2018

সম্পাদকীয়-শারদ সংখ্যা ১৪২৫ (II ND Yr. IV Th Issue-XVI Th Edition)





অলীকপাতা পরিবারের প্রিয় বন্ধুগন, আপনাদের সপরিবারে শারদীয়ার প্রীতি ও শুভেচ্ছা জানাই।

দেখতে দেখতে এসে গেল সেই মাহেন্দ্রক্ষণ, ১৪২৫ এর দেবীপক্ষ এর প্রথম ভোর, সকাল সাড়ে চারটা, শরতের নীলাকাশকে উদ্ভাসিত করছে নবীন কিরণ, গত রাতের বাসী ছাতিম, আর আজ সকালের শিউলির মিলিত সুবাস ঘোষণা করছে নিশাবসান হচ্ছে এবং ঊষা যৌবন লাভ করছে......

ঠিক এই পবিত্র ব্রাহ্ম মুহূর্ত কে সাক্ষী করে ঘটল আর এক নব সৃষ্টির উন্মেষ ,  প্রকাশিত হল অলীকপাতার এই বছরের শারদ সংখ্যা।

আপনাদের আনাবিল ভালোবাসা ও সহযোগিতা পাথেয় করে আজ আমরা অলীকপাতার ষোড়শ সংখ্যা টি আপনাদের হাতে তুলে দিতে পেরে আমরা যারপরনাই আনন্দ ও গৌরব অনুভব করছি।
এবারের সংখ্যার রূপ অনেকটাই পরিনত ও সুন্দর, আর, তার জন্য বিশেষ উল্লেখের দাবী রাখে আমাদের পরিবারের সদস্য সোহম সান্যাল, ওর করা প্রচ্ছদ টি সত্যিই প্রশংসার দাবী রাখে। সাথে জানাই শুভেচ্ছা এবারের লেখক লেখিকাদের, যাঁদের লেখায় এই সংখ্যাটি সমৃদ্ধ হয়েছে।
এছাড়া আরও অনেক কিছু পরিবর্তন হয়েছে, কি সেগুলো? আপনারা নিজেই নাহয় দেখে নিন।

গতবার অলীকপাতার মুদ্রিত সংখ্যা টি প্রকাশ হয় মহালয়ার সময়, এবছর কিছু অনিবার্য কারনে মুদ্রিত সংখ্যা টি প্রকাশ করা গেলনা বলে একটি খেদ থেকে গেল, কিন্তু আপনাদের সহযোগিতা কে সাথে নিয়ে আমরা চেষ্টা করব যথাশীঘ্র সম্ভব মুদ্রিত সংখ্যা টি প্রকাশ করার।

তবে, আজ পত্রিকার অনলাইন সংস্করণ টি প্রকাশের জন্য এই সময় টি বেছে নেওয়া ও সফল ভাবে সেটি করতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি।

আমরা মায়ের অধম সন্তান-সন্ততি নিজেদের কৃতকর্মের বোঝা বয়ে আজ ক্লান্ত, হতাশ, মা আসেন, আর চলেও যান, জগৎ  বদলায় না , তবু কেন জানি মায়ের আগমন বার্তা প্রতিবারই আমাদের মধ্যে নব শক্তির সঞ্চার করে, মনে হয় - ব্যস, এই শেষ, সামনে আর কোন দুঃখ নেই.........।

আনন্দময়ী মা, এবার যেন সেটাই সত্যি হয়।

এই আশা নিয়ে আপনাদের সকল কে আর একবার শিউলি ভেজা শরত ও শারদীয়ায় শুভেচ্ছা জানিয়ে বিদায় নিচ্ছি এবারের মত।

ভালো থাকুন, সৃষ্টিতে মাতুন।

নমস্কার
স্বরূপ চক্রবর্তী
সম্পাদক
হরিদ্বার
১০ ১০ ২০১৮




















No comments:

Post a Comment

Please put your comment here about this post

Main Menu Bar



অলীকপাতার শারদ সংখ্যা ১৪২৯ প্রকাশিত, পড়তে ক্লিক করুন "Current Issue" ট্যাব টিতে , সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা

Signature Video



অলীকপাতার সংখ্যা পড়ার জন্য ক্লিক করুন 'Current Issue' Tab এ, পুরাতন সংখ্যা পড়ার জন্য 'লাইব্রেরী' ট্যাব ক্লিক করুন। লেখা পাঠান aleekpata@gmail.com এই ঠিকানায়, অকারণেও প্রশ্ন করতে পারেন responsealeekpata@gmail.com এই ঠিকানায় অথবা আমাদের ফেসবুক গ্রুপে।

অলীক পাতায় লেখা পাঠান