অলীক পাতার অন্যান্য সংখ্যা- পড়তে হলে ক্লিক করুন Library ট্যাব টি



"অলীক পাতা নববর্ষ সংখ্যা ১৪৩১ প্রকাশিত, সমস্ত লেখক -লেখিকা এবং পাঠক -পাঠিকাদের জানাই আন্তরিক শুভেচ্ছা..."বিশদে জানতে ক্লিক করুন " Notice Board ট্যাব টিতে"

Wednesday, October 2, 2019

সম্পাদকীয়- শারদ সংখ্যা ১৪২৬ (III RD Yr. III RD Issue-XXTh Edition)


সম্পাদকীয়

শারদ সংখ্যা -২০১৯



শরতের  আকাশে কখনও কালো গম্ভীর  ঘনঘটা, আর কখনও বা পেঁজা তুলোর লুকোচুরির মাঝে বর্ষা ঠিকঠাক বিদায় নেবার আগেই এসে হাজির বাঙালির প্রানের উৎসব-  শারদোৎসব, ১৪২৬, আবার কিছুদিনের ছুটি ব্যস্ত জীবন বহন থেকে, ছুটি - দুঃখ, বেদনা, নিরাশা থেকে, মেতে ওঠা আনন্দে, কারণ আমাদের ঘরের মেয়ে উমা আসছেন তাঁর পিত্রালয়ে, তাই, মেয়েকে হাসিমুখে বরণ করতে  আমাদের সকল হতাশা, দীনতা কে কাশফুলের আর শিউলির গালিচা দিয়ে ঢেকে  আমরা প্রস্তুত। 

 একই ভাবে অলীকপাতাও সেজে উঠেছে, মেতে উঠেছে সৃষ্টি যজ্ঞে, মায়ের জন্য এই আমাদের  প্রাণের অর্ঘ্য , অলীকপাতা পরিবারের সকল সদস্য সদস্যা মিলে একসাথে যত্ন সহকারে সাজিয়ে তুলেছেন এই অর্ঘ্যের ডালি, মেলে ধরেছেন তাঁদের মননের ও সৃষ্টি সত্বার মাধ্যমে, তাঁদের সৃষ্ট রূপকথা, এবং 'চুপকথা' রা মিলে ঝলমলিয়ে দিয়েছে অলীকপাতার প্রতিটি পাতা।

এবারের অলীকপাতা আপনাদের জন্য নিয়ে এসেছে আরো অনেক বৈচিত্র্য ,  পুরনো সদস্যদের সাথে যোগ দিয়েছেন অনেক নতুনরাও, নুতন পুরাতন সকল সদস্যদের আমরা জানাই আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ। 

এবার আসি পাঠক পাঠিকাদের কথায়, কারণ এই সমস্ত কর্মকাণ্ড বিশেষ করে আপনদের জন্যই, যিনি লেখক তিনিও পাঠক, আর, বিশুদ্ধ পাঠক তো আছেনই, সমস্ত ' লেখক পাঠক' এবং 'পাঠক পাঠক' দের কাছে আমাদের সনির্বন্ধ অনুরোধ রইল সব কয়টি সৃষ্টির স্বাদ আস্বাদন করতে, আর, অবশ্যই লিখুন আপনার মতামত কমেন্ট বক্সে, কারণ আপনাদের সুচিন্তিত মতামতই আমদের একমাত্র পারিশ্রমিক।

পুজো ভালো কাটান , ভালো থাকুন, সৃষ্টিতে মাতুন।

আজ আসি
ইতি- স্বরূপ চক্রবর্তী
হারিদ্বার
২/১০/ ২০১৯



পড়ার জন্য ক্লিক করুন এখানে





No comments:

Post a Comment

Please put your comment here about this post

Main Menu Bar



অলীকপাতার শারদ সংখ্যা ১৪২৯ প্রকাশিত, পড়তে ক্লিক করুন "Current Issue" ট্যাব টিতে , সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা

Signature Video



অলীকপাতার সংখ্যা পড়ার জন্য ক্লিক করুন 'Current Issue' Tab এ, পুরাতন সংখ্যা পড়ার জন্য 'লাইব্রেরী' ট্যাব ক্লিক করুন। লেখা পাঠান aleekpata@gmail.com এই ঠিকানায়, অকারণেও প্রশ্ন করতে পারেন responsealeekpata@gmail.com এই ঠিকানায় অথবা আমাদের ফেসবুক গ্রুপে।

অলীক পাতায় লেখা পাঠান